ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৭৩ জন করোনায় আক্রান্ত, মৃত্যু হয়েছে আরও একজনের

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ১১:১৭ অপরাহ্ণ | 498 বার

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৭৩ জন করোনায় আক্রান্ত, মৃত্যু হয়েছে আরও একজনের
ayesha_furniture

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরও ৭৩ জন প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে একজনের। এ নিয়ে জেলায় ১৫৮২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ২৬ জনের। আজ মঙ্গলবার রাত ৮টায় জেলা সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডাঃ সানজিদা আক্তার এই তথ্য নিশ্চিত করেছেন।


তিনি আরো জানান, আজ মঙ্গলবার প্রাপ্ত ২২৬টি ফলাফলের মধ্যে ৭৩ জনের শরিরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৩১জন, আখাউড়া উপজেলায় ১৩জন, নাসিরনগর উপজেলায় ৩জন, নবীনগর উপজেলায় ১৬জন, সরাইল উপজেলায় ৩জন, আশুগঞ্জ উপজেলায় ৪জন ও কসবা উপজেলায় ৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।


সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, সর্বশেষ জেলায় আক্রান্তদের মধ্যে ৬০২ জন সুস্থ হয়েছেন। এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ২৬জন। আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৯৬১ জন। ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ১২২২৯ জনের পিসিআর রিপোর্টের জন্য নমুনা সংগ্রহ হয়েছে৷ যার মধ্যে পাওয়া ১১৮৪১ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ১৫৮২ জন আক্রান্ত হয়েছে৷

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!