ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের যাত্রাবিরতি চেয়ে মানববন্ধন

বুধবার, ২৫ জুলাই ২০১৮ | ৯:০৩ অপরাহ্ণ | 2190 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের যাত্রাবিরতি চেয়ে মানববন্ধন

ঢাকা-সিলেট-ঢাকা রেলপথে চলাচলকারী আন্তঃনগর কালনী এক্সপ্রেস ও ময়মনসিংহ-চট্টগ্রাম-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে জেলা নাগরিক ফোরামের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।


এতে নাগরকি ফোরামের নেতৃবৃন্দরা ছাড়াও নানা শ্রেণি-পেশার মানুষরা অংশ নেন।
জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর অমৃত লাল সাহা, জেলা সিপিবির সাধারন সম্পাদক কমরেড সাজিদুর রহমান সহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, দেশের লাভজনক রেলওয়ে স্টেশনগুলোর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন অন্যতম। প্রতিদিন এ ব্রাহ্মণবাড়িয়া থেকে কয়েক হাজার মানুষ দেশের বিভিন্ন স্থানে ট্রেনে যাতায়াত করে থাকেন। দিন দিন যাত্রী সংখ্যা বাড়লেও ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা কমিয়ে ফেলা হয়েছে। অবিলম্বে টিকিট কালোবাজারি বন্ধ করা এবং সকল আন্তঃনগর ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধিসহ ব্রাহ্মণবাড়িয়ায় রেলওয়ে স্টেশনে কালনী এক্সপ্রেস ও বিজয় এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতি দেয়ার দাবি জানান তারা। দাবি মানা না হলে সর্বস্তরের মানুষকে নিয়ে রেলপথ অবরোধসহ দুর্বার আন্দোলন গড়ে তুলারও হুঁশিয়ারী দেন বক্তারা।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!