ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় দুইপক্ষের রক্তক্ষয়ি সংঘর্ষে অর্ধশতাধিক আহত

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ৯:১৩ অপরাহ্ণ | 818 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুইপক্ষের রক্তক্ষয়ি সংঘর্ষে অর্ধশতাধিক আহত
akhauranews.com

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুইপক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক আহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েক দফায় সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের ভূইশ্বর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।


সরকার করোনাভাইরাসের বিস্তার রোধে জনসমাগম এড়িয়ে সবাইকে ঘরে থাকার নির্দেশ দিলেও এই সংঘর্ষের ঘটনায় আতংক ছড়িয়েছে।


স্থানীয়রা জানান, পাকশিমুল ইউনিয়নের ভূইশ্বর গ্রামের সাবেক ইউপি সদস্য নাসির উদ্দিনের ভাই শাহাবুদ্দিনের বাড়িতে জমা ময়লা পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ করতে গেলে বাধা দেন বর্তমান ইউপি সদ্য মলাই মিয়া। বিগত ইউপি নির্বাচনের পর থেকেই নাসির উদ্দিনের সঙ্গে মলাই মিয়ার বিরোধ চলে আসছে। আজ মঙ্গলবার ড্রেন নির্মাণ নিয়ে কথা কাটাকাটির জেরে উভয়পক্ষের কয়েকশ সমর্থক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। কয়েক দফায় চলা এ সংঘর্ষে উভয়পক্ষের অর্ধশত লোক আহত হন। খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরাইল থানার অফিসার ইনচার্জ সাহদাত হোসেন জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। তবে পরবর্তী সংঘর্ষের আশঙ্কায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!