ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় দুইদিনে করোনা ভাইরাসে আক্রান্ত ৯ জন, মৃত্যু ৩

রবিবার, ১২ এপ্রিল ২০২০ | ৭:২৯ অপরাহ্ণ | 2418 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুইদিনে করোনা ভাইরাসে আক্রান্ত  ৯ জন,  মৃত্যু ৩
akhauranews.com

ব্রাহ্মণবাড়িয়ায় গত দুইদিনে ৯ জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের। ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিসসূত্রে এই তথ্য জানাগেছে।


করোনায় আক্রান্ত ৯ রোগীর মধ্যে আখাউড়া ৪জন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ২ জন, বাঞ্চারামপুর ১ জন, নবীনগর ১ জন ও নাসিরনগর ১জন। এর মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আখাউড়ায় ১ জন, নাসিরনগর ১ জন ও নবীনগর ১ জনের মৃত্যু হয়েছে।


জানাগেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে ৬০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায় স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে ৯জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। এই ৯ জনের মধ্যে ৩ জন মারা যায়। করোনা ভাইরাস শনাক্ত হওয়ার আগেই তাদের মৃত্যু হয়। গত ১১ এপ্রিল নবীনগর ও ৭ এপ্রিল নাসিরনগর একজন করে দুইজন পুরুষ এবং ৯ এপ্রিল আখাউড়ায় এক মহিলা করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করে। মৃত্যুর পর তাদের করোনা আক্রান্ত শনাক্ত হওয়ায় প্রত্যেক এলাকায় আতংক বিরাজ করছে। স্থানীয়ভাবে চিকিৎসা ও পরিবারসহ বিভিন্ন লোকজনের সংস্পর্শে ছিল তারা। করোনায় মৃত ৩ জনের বাসস্থানসহ এলাকায় লকডাউন করেছে প্রশাসন তবে এদের কারণে করোনা আক্রান্তদের পরিমান বাড়তে পারে বলে স্থানীয়দের অভিমত।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!