ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় দুইটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন কারাদন্ড

সোমবার, ১৫ জুলাই ২০১৯ | ১০:৩৯ অপরাহ্ণ | 610 বার

ব্রাহ্মণবাড়িয়ায় দুইটি হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন কারাদন্ড

ব্রাহ্মণবাড়িয়ায় এক প্রবাসী হত্যা মামলায় তিনজনকে এবং এক অটোরিক্সা চালক হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।

আজ সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ শফিউল আজম এই রায় ঘোষণা করেন।

অটোরিক্সা চালক হত্যায় দন্ডিতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের মহরম আলী (২৯), নাটাই গ্রামের আলমগীর ওরফে শাহিন ও বিজয়নগর উপজেলার হরষপুর বাগাদিয়া গ্রামের আব্দুল কাদের (৪৮)

প্রবাসী হত্যা মামলায় সাজাপ্রাপ্ত আসামীরা হল ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মেড্ডা এলাকার মোমেন মিয়া (২৫), সুমন (২৫) ও ফাহাদ মিয়া (২২)

মামলার বিবরণে জানা যায়, বিজয়নগর উপজেলা বিষ্ণপুর এলাকার ছতুরপুর গ্রামের রফিক চৌধুরীর ছেলে অটোরিক্সা চালক সোহরাব চৌধুরীকে ২০১৫ সালের ২১ এপ্রিল হত্যার পর তার অটোরিক্সাটি ছিনতাই করা হয়। এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা হয়। তদন্ত শেষে পুলিশ এই তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দিলে এই মামলার বিচার শুরু করে আদালত।

অন্যদিকে ২০১১ সালের ২৯ জুন বিকালে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে জেলা শহরের পশ্চিম মেড্ডায় জালাল মিয়ার ছেলে প্রবাসী তুষার মিয়াকে ছুরিঘাতে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের মামা বাদি হয়ে আটজনের নাম উল্লেখ্য করে মামলা করেন। তদন্ত শেষে পুলিশ সব আসামীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!