ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ত্রাণের জন্য বিক্ষোভ করায় শ্রমিক লীগ নেতা গ্রেফতার

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | ১০:২৬ পূর্বাহ্ণ | 322 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ত্রাণের জন্য বিক্ষোভ করায় শ্রমিক লীগ নেতা গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইউনূছ মিয়া ওরফে ইনুকে গ্রেফতার করেছে পুলিশ। ত্রাণের দাবিতে এলাকাবাসীকে নিয়ে বিক্ষোভ করার জেরে গতকাল বুধবার  বিকেলে উপজেলার সৈয়দটুলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।


সরাইল সদর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য ওমর আলী বাদী হয়ে ইউনূছ মিয়ার বিরুদ্ধে থানায় মামলা করেন। এতে ইউনূছ মিয়া ছাড়ও অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।


সরাইল থানার অফিসার ইনর্চাজ নাজমুল আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ইউপি সদস্য ওমর আলীর করা মামলায় ইউনূছ মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার  দুপুরে ইউনূছ মিয়া সৈয়দটুল গ্রামের শতাধিক বাসিন্দাকে নিয়ে ত্রাণের দাবিতে সরাইল উপজেলা পরিষদের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন।

ইউনূছ মিয়ার দাবি- তার গ্রামের কেউই সরকারের ত্রাণ সহায়তা পাননি। করোনাভাইরাসের প্রভাবে তার গ্রামের কর্মহীন ও হতদরিদ্ররা অনাহারে রয়েছেন।

তবে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা  আবু সালেহ মো. মুসা জানান, ত্রাণের জন্য বিক্ষোভ করা হয়নি। তাদেরকে বলা হয়েছে সরকার মাথাপিছু তিন হাজার করে টাকা ও এক বস্তা চাল বরাদ্দ দিয়েছে, এগুলো তারা পাচ্ছে না। ইনু এই গুজব ছড়িয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!