ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় এক দোকানদারকে হত্যা

শনিবার, ৩০ মে ২০২০ | ১:৪৮ অপরাহ্ণ | 952 বার

ব্রাহ্মণবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় এক দোকানদারকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১০ টাকার নোট বাদল করে না দেয়ায় বাসুদেব দাস (৬০) নামে এক দোকানদারকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বাসুদেব দাস উপজেলার চান্দুরা রাসুলপুর এলাকার ধীরেন্দ্রনাথ দাসের ছেলে। তিনি স্থানীয় রামপুর বাজারে ব্যবসা করতেন।


নিহতের ছেলে রুপন দাস বলেন, ‘শুক্রবার দুপুরে আমার বাবার কাছ থেকে স্থানীয় পীতুষ দাস নামে এক যুবক নগদ টাকা দিয়ে কিছু জিনিস ক্রয় করে। এ সময় টাকার অদল-বদল করতে হয়। কিছু সময় পর পীতুষ এসে একটি ১০ টাকা নোট বদল করে দিতে বলেন। তখন আমার বাবা জানায় নোটটি নেয়ার সময় দেখে নেয়া দরকার ছিলো। টাকাটা বদলে দিতে অপারগতা প্রকাশ করলে পিতুষ ক্ষিপ্ত হন।


আরও পড়ুন: একজন মানবিক ইউএনও তাহমিনা আক্তার রেইনা

কিছু সময় পরেই পীতুষ লোহার পাইপ নিয়ে এসে আমার বাবা ও কাকা জয়দেব দাসকে পিটিয়ে আহত
করে। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক আমার বাবাকে ঢাকা নিয়ে যাওয়ার কথা বলেন। ঢাকা নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাস্তায় আমার বাবা মারা যান। আমার কাকা জয়দেব দাস মুমূর্ষু অবস্থায় হাসপাতালে
চিকিৎসাধীন রয়েছেন।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আসামি গ্রেপ্তারে আশুগঞ্জেও অভিযান চালানো হয়। লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতার হামলায় আহত ব্যবসায়ির মৃত্যু

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!