ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টর দুর্ঘটনায় চালক নিহত

রবিবার, ০৭ জুন ২০২০ | ১১:২৮ অপরাহ্ণ | 253 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টর দুর্ঘটনায় চালক নিহত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় কাঠবাহী ট্রাক্টর উল্টে রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক আমির হোসেন (৩৫) নিহত হয়েছেন। আজ রোববার বিকালে উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের নবীনগর-বিদ্যাকুট অভিমুখে স্থানীয় স্কুল মাঠের সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।


এই দুর্ঘটনায় বিল্ডিং সাব-কন্ট্রাক্টর কামাল মিয়া আহত হয়েছে। নিহত আমির হোসেন সদর উপজেলার উলচাপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।


আরও পড়ুন: আখাউড়ায় করোনা পরিস্থিতিতে চাপ প্রয়োগ করে কিস্তি আদায়ের অভিযোগ

স্থানীয় সূত্রে ও কামাল মিয়া বলেন, নবীনগর থেকে কনস্ট্রাকশানের কাজ শেষে বিল্ডিং এর সেন্টারিং এর কাঠের মাল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আসার পথে মালবাহী ট্রাক্টরটি উল্টিয়ে খাদে পড়ে যায়৷ পরে স্থানীয়রা আহত অবস্থায় ট্রাক্টর চালক আমির হোসেন ও সাব-কন্ট্রাক্টর কামাল মিয়াকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফাইজুর রহমান ফায়েজ ট্রাক্টর চালক আমির হোসেনকে মৃত ঘোষণা করেন। বর্তমানে হাসপাতালে কামাল মিয়া চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন। তিনি জানান, ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি উদ্ধারের চেষ্টা চলছে। তবে এ ব্যাপারে এখনো কেউ কোন অভিযোগ করেননি বলে তিনি জানান।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৮ আক্রান্ত, জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৫১ জন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!