ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের নিচে চাপা পড়ে এক ব্যক্তি নিহত

শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১ | ৭:৩৫ অপরাহ্ণ | 456 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের নিচে চাপা পড়ে এক ব্যক্তি নিহত

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনিয়াউটের মোড়ে সড়কের ধারে চা পানের সময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানচালকদের ওপর উঠে যায়। এতে মো. আল-আমিন (৩৮) নামে এক ভ্যানচালক নিহত ও আরো দুজন আহত হন। নিহত আল-আমিন জেলার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের খেওড়া গ্রামের মো. আবু তাহেরের ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, ঘন কুয়াশা থাকা অবস্থায় সকাল ৭টার দিকে পুনিয়াউট মোড়ে কয়েকজন বেকারি ভ্যানচালক সড়কের পাশে দাঁড়িয়ে চা পান করছিলেন। এ সময় ঢাকামুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানচালকদের ওপর উঠে যায়। ট্রাকটি একটি বৈদ্যুতিক খুঁটিও ভেঙে ফেলে। আহত তিন ভ্যানচালককে জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পথে আল-আমিন মারা যান। এ ঘটনায় সড়কে প্রায় আধা ঘণ্টার মতো যানবাহন চলাচল বন্ধ ছিল। এ ছাড়া পৌর এলাকার কিছু অংশে দুপুর নাগাদ বিদ্যুৎ ছিল না।


ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে তিনি ধারণা পোষণ করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!