ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ১ যুবক নিহত, আহত ২০

শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | ৭:৪৬ অপরাহ্ণ | 1518 বার

ব্রাহ্মণবাড়িয়ায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ১ যুবক নিহত, আহত ২০
akhauranews.com

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে তানভীর (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন। আজ শনিবার সকালে কসবা উপজেলার মূলগ্রাম ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এই ঘটনা ঘটে।


নিহত তানভীর বাহাদুরপুর গ্রামের সলিমুল্লাহর ছেলে। এ ঘটনায় আহতদের কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


স্থানীয়রা জানান, বাহাদুরপুর গ্রামের বাসিন্দা রুমি ও টুমেন একই গ্রামের বাসিন্দা ফারুক মিয়ার কাছে জমি বিক্রি করেন। সেই জমির পাশের জমির মালিক শরীয়ত উল্লাহ তার জমিতে মাটি কাটতে যান। ফারুকের লোকজন মাটি কাটতে বাধা দিয়ে শরীয়ত উল্লাহর বাড়িতে গিয়ে তার স্ত্রীকে মারধর করেন।

এ ঘটনায় থানায় অভিযোগ দিলে ফারুকের লোকজন শনিবার সকালে আবারও শরীয়ত উল্লাহর বাড়িতে হামলা করেন। এ নিয়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানভীরকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এ বি এম মুসা জানান, ছুরিকাঘাতে তানভীরের মৃত্যু হয়েছে। তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

কসবা থানার অফিসার ইনর্চাজ লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!