ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় জঙ্গি সংগঠন আল-কায়েদার দুই সদস্য’ আটক

শুক্রবার, ০১ জানুয়ারি ২০২১ | ৭:২৪ অপরাহ্ণ | 319 বার

ব্রাহ্মণবাড়িয়ায় জঙ্গি সংগঠন আল-কায়েদার দুই সদস্য’ আটক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা থেকে হাফেজ মো. ইয়াহিয়া (২২) ও মো. হুজাইফা সাদ (২০) নামের দুই তরুণকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তারা দুজনই নিষিদ্ধঘোষিত আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আল-কায়েদার সদস্য বলে জানিয়েছে র‌্যাব।


আজ শুক্রবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প কর্তৃপক্ষ। এর আগে শুক্রবার ভোররাতে জেলার সরাইল উপজেলার শাহবাজপুর থেকে তাদেরকে আটক করা হয় বলে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। আটক ইয়াহিয়া শাহবাজপুর এলাকার মো. গিয়াস উদ্দিনের ছেলে ও হুজাইফা একই এলাকার মো. আলাউদ্দিনের ছেলে।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে অভিযান চালানো হয়। অভিযানে শাহবাজপুরের দিঘির উত্তরপাড়া এলাকা থেকে ইয়াহিয়া ও হুজাইফাকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি উগ্রবাদী বই, দুটি উগ্রবাদী বইয়ের ফটোকপি, চারটি লিফলেট, দুটি মোবাইল ফোন ও ফোনের ক্ষুদেবার্তার (এসএমএস) তিন পাতা ফটোকপি জব্দ করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আটক দুইজন জিহাদের প্রতি উদ্বুদ্ধ হয়ে জঙ্গি সংগঠন আল-কায়েদার সমর্থক হয়ে ওঠার কথা র‌্যাবকে জানিয়েছেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!