ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র শিবিরের ২০ নেতাকর্মী গ্রেফতার

রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯ | ২:৫৭ অপরাহ্ণ | 277 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র শিবিরের ২০ নেতাকর্মী গ্রেফতার
akhauranews.com-online

ব্রাহ্মণবাড়িয়ায় ইসলামী ছাত্রশিবিরের ২০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশ বলছে মহান বিজয় দিবসে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল তারা।

আাজ রোববার দুপুর পৌনে ১২টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের ভাদুঘর এলাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ তাদের আটক করে। এ সময় সেখান থেকে বিপুল সংখ্যক জিহাদী বই জব্দ করা হয়।


পুলিশ জানিয়েছে আটকৃতদের মধ্যে নুরুল আমিন (২৭) ও জামির উদ্দিন (২৫) জেলা ছাত্রশিবিরের সদস্য। তবে, তাৎক্ষণিকভাবে বাকিদের নাম জানা যায়নি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির জানান, মহান বিজয় দিবসে নাশকতার ছক করছিল শিবির নেতাকর্মীরা। সে লক্ষ্যে তারা ভাদঘুর এলাকার আলহেরা হাফিজিয়া মাদরাসায় গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ২০ জনকে আটক করেছে। এ সময় বিপুল সংখ্যক জিহাদী বই উদ্ধার করা হয়।

সদর মডেল থানা পুলিশের ২নং ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) সোহাগ রানা জানান, পুরো জেলায় জামায়াত-শিবিরের কার্যক্রম এ মাদরাসা থেকেই পরিচালিত হতো বলে জানতে পেরেছি। অভিযানে বিপুল সংখ্যক জিহাদী বই, সরকার বিরোধী লিফলেট ও জামায়াত নেতাদের প্যাড এবং সিলমোহর জব্দ করা হয়েছি। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!