ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

রবিবার, ১০ জুন ২০১৮ | ১২:০০ পূর্বাহ্ণ | 3057 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ব্রাহ্মণবাড়িয়ায় এক ছাত্রলীগ নেতার গুলিতে সাইফুল ইসলাম শান্ত নামে আরেক ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের মেড্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শান্তকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। তিনি মেড্ডা এলাকার অহিদ মিয়ার ছেলে এবং জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে ট্রাক মালিক সমিতির অফিসে ইফতার মাহফিল অনুষ্ঠানে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। তবে কী নিয়ে বাকবিতণ্ডা হয় সেটি তাৎক্ষণিকভাবে স্পষ্ট করে জানা যায়নি। এর জের ধরে শান্ত বাড়ি ফেরার পথে শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বাধীন আল লিমন মেড্ডা পোদ্দারাবড়ি এলাকায় শান্তকে গুলি করেন। খবর পেয়ে শান্তর স্বজনরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাইজুর রহমান সাংবাদিকদের বলেন, শান্তর বুকে ও বগলের নিচে দুটি গুলি লেগেছে। তার অবস্থা আশঙ্কাজনক।


ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!