ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ!

রবিবার, ২৬ আগস্ট ২০১৮ | ৩:৫৫ অপরাহ্ণ | 1462 বার

ব্রাহ্মণবাড়িয়ায় চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণ!

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ওবায়দুল হক (৭৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে চকলেটের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
আজ শনিবার  সকালে শিশুটির মা বাদী হয়ে নবীনগর থানায় নারী ও শিশু নির্যাতন (ধর্ষণ) আইনে মামলা দায়ের করেন। ধর্ষক ওবায়দুল হক পলাতক রয়েছেন। তিনি উপজেলার কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা।


এর আগে শুক্রবার  দুপুরে উপজেলার পৌর এলাকার খাজানগর গ্রামে এ ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুইজনকে আটক করেছে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (২৪ আগস্ট) দুপুরে পৌর সদরের খাজানগর এলাকায় বিউটি স্টোর নামে এক মুদির দোকানে শিশুটি চকলেট কিনতে আসে। ওবায়দুল পয়সা লাগবে না চকলেট দেওয়ার কথা বলে শিশুটিকে দোকানের পেছনের একটি ছোট রুমে নিয়ে ধর্ষণ করে। এসময় তার আত্মচিৎকারে আশ-পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এসময় ধর্ষক দোকান থেকে পালিয়ে যায়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম শিকদার বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তবে ধর্ষক পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!