ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ঘুষ গ্রহনকারী অডিট অফিসার বরখাস্ত, দুই কর্মকর্তা স্থানান্তর

সোমবার, ২৯ জুন ২০২০ | ১১:০২ পূর্বাহ্ণ | 273 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ঘুষ গ্রহনকারী অডিট অফিসার বরখাস্ত, দুই কর্মকর্তা স্থানান্তর

পাঁচলক্ষ টাকা ঘুষ লেনদেনের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটরকে সাময়িক বরখাস্তসহ দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল  রবিবার বিকেলে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় থেকে এই সিদ্ধান্ত নেয়া হয়। বদলি করা দুই কর্মকর্তা হল জেলা হিসাবরক্ষক কর্মকর্তা মোহাম্মদ আলী ও সুপার ইউসুফ নুরুল্লাহ।


বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কমিটির প্রধান ও মহানিয়ন্ত্রক কার্যালয়ের ডেপুটি কন্ট্রোলার জেনারেল অব একাউন্টস একেএম ওয়াহিদুজ্জামান।


আরও পড়ুন: আখাউড়া স্থলবন্দর দিয়ে টানা ৯৫ দিন বন্ধ থাকার পর মাছ রফতানী শুরু

তিনি বলেন, এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর কুতুব উদ্দিনকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘুষ লেনদেনের বিষয়ে জেলা প্রশাসক, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী, এবং হিসাবরক্ষণ অফিস সংশ্লিষ্টদের সাথে কথা হয়েছে। আগামী দুই কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়া হবে।

প্রসঙ্গত, গত ২৫ জুন ৫ লাখ টাকা ঘুষ লেনদেনের সময় জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর কুতুব উদ্দিন এবং সড়ক ও জনপথের ৩ কর্মীকে আটক করে ন্যাশনাল সিকিউরিটি ইন্টিলিজেন্স (এনএসআই)। পরে সওজের ৩ কর্মীকে মামলার সাক্ষী করে অডিটর কুতুব উদ্দিনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় করোনা রোগীর সুস্থতার হার বাড়ছে

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!