ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ঘুষের টাকা লেনদেনের সময় হিসাবরক্ষণ কর্মকর্তাসহ ৪ জন আটক (ভিডিওসহ)

শুক্রবার, ২৬ জুন ২০২০ | ১:১০ পূর্বাহ্ণ | 626 বার

ঘুষের টাকা লেনদেনের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটরসহ ৪ জনকে আটক করেছে ন্যাশনাল সিকিউরিটি ইন্টিলিজেন্স (এনএসআই)। আজ বৃহস্পতিবার বিকেলে জেলা হিসাব রক্ষণ অফিস থেকে তাদেরকে টাকা সমেত আটক করা হয়। আটক কৃতরা হলেন, রাজস্ব শাখার অডিটর কুতুব উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের ৪র্থ শ্রেণীর কর্মী আব্দুল হাই, নজরুল ইসলাম ও হুমায়ুন।


সূত্র জানায়, সড়ক ও জনপথ বিভাগের মাষ্টার রোলে কর্মরত ৬৩ জন কর্মীর চাকুরী স্থায়ী হলে বর্ধিত বেতনে ১ কোটি ৭ লাখ টাকার বিল বকেয়া আসে। এ টাকা পেতে অডিট অফিসের সাথে ৫ লাখ টাকায় চুক্তি করেন তারা। চুক্তি মোতাবেক প্রথম দফায় ৬৪ লাখ টাকা নিয়ে যায়।


আজ বৃহস্পতিবার বাকী ৪৩ লাখ টাকার বিল করা হয়েছিল। এ সময় টাকা নিতে আসা সওজের কর্মচারীরা চুক্তি অনুযায়ী অডিটর কুতুব উদ্দিনকে ৫ লাখ টাকা দেন। এ সময় টাকাসহ তাদের এনএসআই আটক করে। পরে তাদের ৪ জনকে টাকাসহ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: করোনা রোগীকে বেঁচে থাকার স্বপ্ন দেখান অ্যাম্বুলেন্স চালক তাজুল ইসলাম

এনএসআই এর একজন কর্মকর্তা জানিয়েছেন টাকাসহ তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম উদ্দিন জানান এটি দুদক তদন্ত করবে। এটি তাদের এখতিয়ার।

এ ব্যাপারে জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানান, এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের হবে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেয়া হয়েছে।

আরও পড়ুন: স্বামীর ঘর থেকে বিতাড়িত ‘কল্পনা আক্তার’ সন্তান কোলে ভিক্ষা করছেন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!