ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ‘গ্লোবাল ওয়ান বাংলাদেশ’ ১০০ বিধবা ও এতিমদের মধ্যে খাদ্যসামগ্রী দিলেন

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ১১:০৭ অপরাহ্ণ | 431 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ‘গ্লোবাল ওয়ান বাংলাদেশ’ ১০০ বিধবা ও এতিমদের মধ্যে খাদ্যসামগ্রী দিলেন

বৈশ্বিক করোনা ভাইরাস মোকাবেলায় “গ্লোবাল ওয়ান বাংলাদেশ” এর অর্থায়নে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কোড্ডা গ্রামে একশত পিছিয়ে পড়া বিধবা ও এতিম পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হয়েছে। প্রত্যেককে ২০ কেজি চাল ৪ কেজি আটা, ১ কেজি মসুর ডাল, ২ লিটার ভোজ্য তৈল, ১ কেজি লবণ ১ কেজি পেঁয়াজ, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা,  হলুদ ১ প্যাকেট,  মরিচ ১ প্যাকেট, ধনিয়া ১ প্যাকেট দেয়া হয়।


এসময় উপস্থিত ছিলেন বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আলম ভূঁইয়া মোবাশ্বের, বাসুদেব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসেম (আসাদ মাস্টার), স্বনির্ভর ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী পরিচালক এস এম শাহীন, স্বপ্নতরী সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক তাহের উদ্দিন ভূঁইয়া, সমাজ উন্নয়ন সংস্থা রেপ এর কিবে পরিচালক আশিকুর রহমান, বরকত উল্লাহ্ তৌহিদ মেম্বার, সমাজসেবক মোঃ জাহিদুর রহমান, মোজাহিদুল ইসলাম তুহিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অ্যাডভোকেট লোকমান হোসেন করোনা পরিস্থিতিতে সরকারের পাশাপাশি অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য গ্লোবাল ওয়ান বাংলাদেশকে ধন্যবাদ জানান এবং করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য তিনি উপস্থিত উপকারভোগীদের আহ্বান জানান।

খাদ্য বিতরন কাজক্রম সফল বাস্তবায়ন ও তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এবং মানবাধিকার কর্মী মোহাম্মদ সিদ্দিকুর রহমান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!