ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ১ নিহত,২ আহত

শুক্রবার, ০৭ সেপ্টেম্বর ২০১৮ | ১২:৪৫ অপরাহ্ণ | 4031 বার

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ১ নিহত,২ আহত

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে ইলমা নামে (৮ মাস) এক শিশুর মৃত্যু হয়েছে।


আজ শুক্রবার সকালে উপজেলার পূর্ব ইউনিয়নের বগডহর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইলমা ওই এলাকার নৌকার মাঝি রবিউল মিয়ার মেয়ে। এ সময় রবিউল মিয়া ও তার ছেলে রাব্বী অগ্নিদগ্ধ হয়েছেন।


আহত রবিউল জানান, তার স্ত্রী রুমা সকালে ঘুম থেকে ওঠার পর পরিবারের জন্য এলপি গ্যাসের চুলায় রান্না করছিল। এ সময় পরিবারের অন্য সদস্যরা ঘুমিয়ে ছিলেন। রুমা রান্না বসিয়ে দিয়ে ঘরের বাহিরে টয়লেটে যায়। হঠাৎ বিকট শব্দে গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরণ হয়ে ঘরে আগুন ধরে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইলমার মৃত্যু হয়।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. হাবিবুর রহমান জানান, রাব্বীর শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গেছে। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে । এছাড়া রবিউলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!