ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় গর্ভবতীদের জন্য ফ্রি এম্বুলেন্স সার্ভিস

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ৫:২৯ অপরাহ্ণ | 1336 বার

ব্রাহ্মণবাড়িয়ায় গর্ভবতীদের জন্য ফ্রি এম্বুলেন্স সার্ভিস

করোনা ভাইরাস পরিস্থিতিতে গর্ভবতী মায়েদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিসের ব্যবস্থা করেছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়ন পরিষদ। ওই ইউনিয়নের গর্ভবতীরা এ সুবিধা ভোগ করতে পারবেন।


আজ বৃহস্পতিবার এ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া। উদ্বোধন করেন জেলা  ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন।


এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব এম এ এইচ মাহবুব আলম, উপজেলা স্বাস্হ্য ও প. প. কর্মকর্তা ডা. সাখাওয়াত হোসেন, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আকিব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্টানে সভাপতিত্ব করেন মাছিহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল-আমিনুল হক পাভেল।

খোঁজ নিয়ে জানা গেছে, মাছিহাতা  ইউনিয়নে ৪১২ জন গর্ভবতী মহিলা রয়েছে। যার মধ্যে মে মাসে ৩৮ জন ও জুন মাসে ৪০ জন গর্ভবতী মহিলার প্রসব করার কথা রয়েছে। উপজেলা পরিবার পরিকল্পনা অফিসে প্রত্যক গর্ভবতী মহিলার মোবাইল নম্বর রয়েছে। যাতে করে তাদের সাথে যোগাযোগ করে গর্ভবতী মায়েদের সেবা নিশ্চিত করা যায়। ব্রাহ্মবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুনের নির্দেশনায় এ কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!