ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় গরীবের রেশন কার্ডে অনিয়ম, পৌর কাউন্সিলর বরখাস্ত

রবিবার, ১৭ মে ২০২০ | ৯:৫৬ অপরাহ্ণ | 696 বার

ব্রাহ্মণবাড়িয়ায় গরীবের রেশন কার্ডে অনিয়ম, পৌর কাউন্সিলর বরখাস্ত
কাউন্সিলর মো. মকবুল হোসেন

ভিক্ষুক ও ভবঘুরেসহ হতদরিদ্রদের জন্য সরকারের বরাদ্দ বিশেষ ওএমএস কার্ডের তালিকায় অনিয়মের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০নং ওয়ার্ডের কাউন্সিলর মুফতি মো. মকবুল হোসেনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
আজ রোববার  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।


স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ ফারুক হোসেন স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়, কাউন্সিলর মকবুল হোসেনের বিরুদ্ধে অনিয়ম করে একটি সচ্ছল পরিবারের সব সদস্য ও আত্মীয়-স্বজনসহ ১৫ জনের নাম ওএমএসের ভোক্তা তালিকায় অন্তর্ভুক্তকরণের অভিযোগ প্রমাণিত হয়েছে।


ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান বরখাস্তের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয় সরকার বিভাগের এ সংক্রান্ত প্রজ্ঞাপনের ই-মেইল পেয়েছি। এটি কাউন্সিলর মকবুল হোসেনের কাছে পাঠানো হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কাউতলি এলাকার ওএমএস ডিলার এবং জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. শাহ আলমের স্ত্রী ও মেয়ে এবং তিন ভাই-বোনসহ আত্মীয়-স্বজনদের নাম ওএমএস কার্ডের তালিকায় অন্তর্ভুক্তি নিয়ে কাউন্সিলর মকবুল হোসেনের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হলে জেলা ওএমএস কমিটি শাহ আলমের ডিলারশিপ বাতিল করেন। পাশাপাশি ওএমএস কার্ডের তালিকা থেকে শাহ আলমের পরিবার ও আত্মীয়-স্বজনদের নাম বাতিল করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!