ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ‘গরিবের চাল চেয়ারম্যানের মুরগি খায়’

বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ১০:১৮ পূর্বাহ্ণ | 1461 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ‘গরিবের চাল চেয়ারম্যানের মুরগি খায়’

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলামের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ করে প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি।

গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে মজলিশপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে কমিউনিস্ট পার্টির ইউনিয়ন শাখার উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে কমিউনিস্ট পার্টির নেতাকর্মীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাসিন্দারা উপস্থিত ছিলেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি শাহরিয়ার মোহাম্মদ ফিরোজ।

মজলিশপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আসমা খানম ও সদস্য অশিত পাল, কমিউনিস্ট পার্টির নেতা আহমেদ হোসেন ও আওয়ামী লীগ নেতা শরীফুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ঈদে সরকারের দেয়া রিলিফের চাল গরিবদের মাঝে সঠিকভাবে বণ্টন না করে ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম তার মুরগির খামারে নিয়ে মুরগিকে খাইয়েছেন। গরিব মানুষের চাল কেড়ে নিয়ে মুরগির খামারে দিয়েছেন তিনি। ইউনিয়ন পরিষদে টাকা ছাড়া কোনো কাজ করেন না চেয়ারম্যান। জন্ম নিবন্ধন থেকে শুরু করে সব কাজেই টাকা নেন তিনি। এছাড়া চেয়ারম্যানের বিরুদ্ধে কর্মসংস্থান কর্মসূচির অর্থ আত্মসাতের অভিযোগ রয়েছে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে মজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম  বলেন, মুরগি চাল খায় না। আর চাল বণ্টনে অনিয়মের অভিযোগ মিথ্যা। দুই বছর আগে একটি আবাসন প্রকল্প নিয়ে কমিউনিস্ট পার্টির নেতাদের সঙ্গে আমার বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!