ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, ১০৩ জন আক্রান্ত

বুধবার, ০৭ জুলাই ২০২১ | ১১:১৮ অপরাহ্ণ | 367 বার

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, ১০৩ জন আক্রান্ত
প্রতীকী ছবি

নুরুন্নবী ভুইয়া:
গত ২৪ ঘণ্টায় ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৬৯ জনে। এই সময়ে এই ভাইরাসের জীবাণু শনাক্ত হয়েছে ১০৩ জনের দেহে। এ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৫৫১ জনে।
আজ বুধবার  ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের ফেসবুকে পেইজে এই তথ্য জানানো হয়েছে। পেইজে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ব্রাহ্মণবাড়িয়ায় ৩৯২টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। একই সময়ে আজ করোনা ভাইরাসে আক্রান্ত ৩ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে একজন ব্রাহ্মণবাড়িয়া সদর, একজন নবীনগর ও একজন সরাইল উপজেলায়। আক্রান্ত ১০৩ জনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর ২৬ জন, কসবা ৩১ জন, সরাইল ৮ জন, আখাউড়া ৮ জন, আশুগঞ্জ ১৭ জন, বিজয়নগর ১ জন নবীনগর ৬ জন ও বাঞ্চারামপুর উপজেলায় ৬ জন আক্রান্ত হয়েছেন।
সিভিল সার্জন অফিস জানায়, অদ্যাবধি ব্রাহ্মণবাড়িয়া জেলায় ৩৯ হাজার ৯৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফল প্রকাশ হয়েছে ৩৯ হাজার ৩৭৩ জনের। এর মধ্যে ৪৫৫১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৮২৭ জন। মৃত্যু হয়েছে ৬৯ জনের। আইসোলেশনে রয়েছেন ৬৬০ জন। হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ২০ জন। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন ২৪২ জন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!