ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় খাল দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০ | ৯:৪৮ অপরাহ্ণ | 387 বার

ব্রাহ্মণবাড়িয়ায় খাল দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান

সড়কের পাশে খাল দখলমুক্ত করতে আজ বুধবার দুপুর থেকে বিকেল নাগাদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বাড্ডা পাড়ায় অভিযান চালানো হয়েছে। সরাইল উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা প্রিয়াংকার নেতৃত্বে উপজেলার সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের পাশে ফয়সাল আহমেদ মৃধার বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালিত হয়।


অভিযান সূত্র জানায়, খাল দখল করে স্থাপনা নির্মাণ ও গাছ লাগানোয় পানি নিষ্কাশনে সমস্যা দেখা দেয়। উপজেলার কুট্টাপাড়ার মোড় থেকে কালীকচ্ছ ইউনিয়নের ধর্মতীর্থ এলাকা পর্যন্ত সড়কের দুপাশে সরকারি খাল ও সওজের জায়গার দখল করে রেখেছেন অনেকে। আজকের অভিযানে ফয়সাল আহমেদের সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলার পাশাপাশি গাছ কেটে ফেলা হয়।


ফয়সাল আহমেদ মৃধা জানান, বাড়িটির তাঁর স্ত্রীর নামে। তিনি অভিযোগ করেন, অভিযানের আগে নোটিশ দেয়া হয়নি। সংযোগ সড়কের অনুমতি থাকার পরও মাটি উঠিয়ে বড় করে স্তুপ করা হয়। পুরোটাই অমানবিক কাজ করা হয়েছে। অভিযান শেষে যাওয়ার সময় ১৫ দিনের মধ্যে সরকারি জায়গা থেকে সবকিছু সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়ে একটি চিঠি দেয়া হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!