ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ২১ বস্তা সরকারী চাল উদ্ধার

শুক্রবার, ২৯ মে ২০২০ | ২:২০ অপরাহ্ণ | 358 বার

ব্রাহ্মণবাড়িয়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ২১ বস্তা সরকারী চাল উদ্ধার
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে খাদ্যবান্ধব কর্মসূচির ২১ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার রাতে উপজেলার পাকশিমুল ইউনিয়নের পাকশিমুল গ্রাম থেকে চালগুলো উদ্ধার করা হয়। কার্ডধারি উপকারভোগীরা ডিলারের কাছ থেকে উত্তোলন করে এসব চাল বিক্রি করে দিয়েছিলেন বলে সংশ্লিষ্টরা জানতে পেরেছেন।


সরাইল থানা পুলিশের অরুয়াইল ক্যাম্পের উপ-পরদির্শক (এস.আই) মো. কামরুজ্জামান জানান, পাকশিমুল গ্রামের বাসিন্দা হাবিবুর রহমানের ঘর থেকে ১১ বস্তা ও তার ভাই আজিজুলের ঘর থেকে ১০ বস্তা চাল উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ৫০ কেজি করে চাল রয়েছে। চালগুলো অন্য একজন কিনে তাদের ঘরে রাখে বলে জানিয়েছেন।


আরও পড়ুন: আখাউড়ায় দুইপক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু সালেহ মো. মুসা জানান, নৌকার শ্রমিক চালগুলো কার্ডধারীদের কাছ থেকে কিনেছে। সে কিশোরগঞ্জের ভৈরবে নিয়ে চাল বিক্রি করে। পুলিশকে বলা হয়েছে, যদি সে গরীব হয় তাহলে তার কাছ থেকে মুচলেকা নেয়ার জন্য, আর যদি তাকে জরিমানা করার হয় তাহলে সেটা করবো। চালগুলো করোনা দুর্গতদের জন্য ত্রাণ হিসেবে বিতরণ করা হবে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় দুই ইউপি চেয়ারম্যান বরখাস্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!