ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় খাটের নিচে ভাই-বোনের লাশ : পলাতক মামা আটক

বুধবার, ২৬ আগস্ট ২০২০ | ২:৫২ অপরাহ্ণ | 739 বার

ব্রাহ্মণবাড়িয়ায় খাটের নিচে ভাই-বোনের লাশ : পলাতক মামা আটক
ayesha_furniture

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় নিজ বাড়ির খাটের নিজ থেকে কামরুল ইসলাম (১০) ও শিফা আক্তার (১৪) নামে দুই ভাই-বোনের রক্তাক্ত মরদেহ উদ্ধারের ঘটনায় ‘সন্দেহভাজন অভিযুক্ত’ বাদল মিয়াকে (৩০) আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ঢাকার সবুজবাগ থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।


আটক বাদল কুমিল্লা জেলার হোমনা উপজেলার হোদাদাউপুর গ্রামের বাসিন্দা। তিনি সম্পর্কে নিহত কামরুল ও শিফার মামা। হত্যকাণ্ডের পর থেকেই বাদল পলাতক ছিলেন।


বাঞ্ছারামপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটক বাদলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর আগে মঙ্গলবার নিহতদের বাবা-মাকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

উল্লেখ্য, গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে নিজ বাড়ির খাটের নিচ থেকে বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ গ্রামের কামাল উদ্দিনের ছেলে কামরুল ইসলাম (১০) ও মেয়ে শিফা আক্তারের (১৪) রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিন বিকেল থেকে কামরুল ও শিফার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ নিয়ে এলাকায় মাইকিংও করা হয়। পুলিশকেও ঘটনাটি জানানো হয়। পরে রাতে নিজ বাড়ির দুই রুমের দুই খাটের নিচে কামরুল ও শিফার রক্তাক্ত মরদেহ দেখতে পান পরিবারের লোকজন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!