ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় কোয়ারেন্টাইনে স্ত্রী, স্বামীকে শেষবারের মতো দেখতে পেলেন না

মঙ্গলবার, ২৮ এপ্রিল ২০২০ | ১০:১০ পূর্বাহ্ণ | 7987 বার

ব্রাহ্মণবাড়িয়ায় কোয়ারেন্টাইনে স্ত্রী, স্বামীকে শেষবারের মতো দেখতে পেলেন না

ভারত থেকে ফিরে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর ১৪ দিনের প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টিনে ছিলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার থোল্লা গ্রামের বাসনা রানী পাল। বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ারেন্টিনে থাকা অবস্থায়ই শুনেছেন স্বামীর শারীরিক অবস্থার অবনতির কথা। তবে নিয়মের বেড়াজালে আটকে গিয়েছিলেন তিনি।


কোয়ারেন্টিন শেষ হওয়ার আগেই গতকাল সোমবার সন্ধ্যায় মারা গেছেন বাসনা রানী পালের স্বামী রাধেশ্যাম পাল। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে তাঁর শেষকৃত্য হওয়ার কথা রয়েছে। বাসনা রানীর বাড়িতে যাওয়ার প্রক্রিয়া করছেন সংশ্লিষ্টরা।


খোঁজ নিয়ে জানা গেছে, ভারতের আগরতলায় ছেলের বাড়ি থেকে ১২ দিন আগে দেশে ফেরেন বাসনা রানী পাল। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ফেরার পর নিয়ম অনুসারে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠান সংশ্লিষ্টরা। গত দুদিন ধরেই অসুস্থ ছিলেন বাসনার স্বামী। কিন্তু কোয়ারেন্টিনে ১৪ দিন শেষ না হওয়া ও নমুনা সংগ্রহের ফলাফল না আসায় তিনি বাড়ি ফিরতে পারছিলেন না।

এ অবস্থায় স্বামীর মৃত্যুর খবর জানিয়ে ওনাকে বাড়িতে পাঠানোর জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ করেছেন স্বজনরা। এদিকে নমুনা সংগ্রহের ফলাফল না আসায় বাসনা রানীকে এলাকায় নিয়ে যাওয়া নিয়েও স্বজনা চিন্তার মধ্যে আছেন। গ্রামে নেওয়ার পর কোনো ধরনের বিভ্রান্তি দেখা দেয় কি-না সেটি নিয়ে ভাবছেন তারা। এলাকার মানুষের সঙ্গে এ নিয়ে কথা বলছেন। বাসনা রানীর কোনো ধরনের উপসর্গ না থাকার বিষয়টি তাঁরা এলাকার মানুষকে অবহিত করেছেন।

বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার জানান, ওই নারীর স্বামীর মৃত্যুর বিষয়টি তিনি জেনেছেন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ওই নারীকে বাড়িতে পাঠানোর ব্যবস্থা করতে সংশ্লিষ্টদেরকে বলে দেওয়া হয়েছে বলে তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!