ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে ঘুরতে গিয়ে বখাটেদের কবলে পড়েছে বোরকা পড়া তরুণী

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৯:৪০ অপরাহ্ণ | 1155 বার

ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে ঘুরতে গিয়ে বখাটেদের কবলে পড়েছে বোরকা পড়া তরুণী

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে কাশবনে ঘুরতে গিয়ে এক তরুণী স্থানীয় বখাটে যুবকদের হাতে শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ওই তরুণীকে শ্লীলতাহানির একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় জড়িতের শনাক্ত করে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।


আজ বুধবার দুপুরে ফেসবুকভিত্তিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়ার ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’ নামের ফেসবুক পেজে ওই তরুণীকে শ্লীলতাহানির একটি ভিডিও পোস্ট করা হয়। মুহূর্তেই ভিডিওটি ছড়িয়ে পড়ে।
ভিডিওতে দেখা যায়, কালো বোরকা পরা এক তরুণী শহরের পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে যান। সেখানে তাকে স্থানীয় ৩-৪ জন বখাটে উত্ত্যক্ত করছেন। তরুণীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যান তারা। এ অবস্থায় ওই তরুণী বখাটেদের পায়ে ধরে বড় ভাই ডেকে মিনতি করেন। কিন্তু তারা বোরকা খোলার চেষ্টা করে এবং তরুণীর শ্লীলতাহানি করেন। ফেসবুক পোস্টে বখাটেদের একজনের নাম রহিম বলে উল্লেখ করা হয়েছে। তিনি শহরের ছয়বাড়িয়া এলাকার ধন মিয়ার ছেলে।


এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বলেন, ঘটনাটি জানতে পেরে জড়িতদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!