ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় কাঁটাতারের পাশ থেকে লাশ উদ্ধার

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:৫২ অপরাহ্ণ | 2554 বার

ব্রাহ্মণবাড়িয়ায় কাঁটাতারের পাশ থেকে লাশ উদ্ধার
ছবি- প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্ত এলাকা থেকে গতকাল বুধবার সকালে মো. মাজহারুল ইসলাম তানিম (৩০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার অষ্টজঙ্গল গ্রামের আব্দু মিয়ার ছেলে মাজহারুলের বিরুদ্ধে ডাকাতির অভিযোগসহ দুইটি মামলা রয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, বাংলাদেশ-ভারত সীমান্তের খাদলা গ্রামের ২০৪৯ নং পিলারের সাব পিলার ৩ এস’র কাছে মাজহারুলের লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে বুধবার সকালে বাংলাদেশ ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সহযোগিতায় মাজহারুলের লাশ নিয়ে যান স্বজনরা। পরে কসবা থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মালেক জানান, নিহতের বাম চোখের পাশে ছিদ্র রয়েছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। পরিবারের লোকজন লিখিত অভিযোগ দিলে সে অনুযায়ি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। নিহত মাজহারুলের বিরুদ্ধে কসবা থানায় দুইটি মামলা রয়েছে।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!