ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় কলেজ শিক্ষকের আত্মহত্যা

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ২:১৯ অপরাহ্ণ | 710 বার

ব্রাহ্মণবাড়িয়ায় কলেজ শিক্ষকের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় গলায় ফাঁস দিয়ে মৃণাল কান্তি দাস (৪৫) নামের এক প্রভাষক আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি। আজ শনিবার সকাল সাড়ে ৮টায় উপজেলার আলমনগর এলাকার একটি বাসা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।
মৃণাল কান্তি দাস আশুগঞ্জ উপজেলার ফিরোজ মিয়া ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। তিনি সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রাক্তন ছাত্র। তার বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায়।


নিহতের পরিবারের বরাত দিয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, আলমনগর এলাকার একটি বাসায় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন প্রভাষক মৃণাল। তিনি মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। শুক্রবার দিবাগত মধ্যরাতে স্ত্রীকে অন্য কক্ষে পাঠিয়ে নিজের কক্ষের দরজা ভেতর থেকে আটকে দেন। এরপর ফ্যানের সঙ্গে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মৃণাল। পরে খবর পেয়ে শনিবার সকালে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটি এখনো স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!