ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীনদের মধ্যে নগদ টাকা বিতরণ করছেন-রেজাউল ইসলামের পরিবার

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ৮:০১ অপরাহ্ণ | 1118 বার

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীনদের মধ্যে নগদ টাকা বিতরণ করছেন-রেজাউল ইসলামের পরিবার

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের কর্মহীন মানুষদের মধ্যে ঈদ উপহার হিসাবে নগদ টাকা বিতরণ করছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এড, রেজাউল ইসলাম ভুইয়াসহ তার পরিবারের সদস্যরা। সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের পক্ষে কোড্ডা গ্রামের যুবকরা দরিদ্রদের বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন নগদ টাকা।


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, অতিরিক্ত মহাসচিব ও ব্রাক্ষণবাড়ীয়া জেলা জাতীয় পার্টির আহবায়ক এড. রেজাউল ইসলাম ভূইয়া বলেন, করোনায় কিছুদিন আগে জাতীয় পার্টির পক্ষে ত্রাণ বিতরন করেছি। এখন পরিবারের সকল ভাইয়েরা মিলে নিজের ইউনিয়ন বাসুদেব ইউনিয়নে সাধ্য অনুযায়ী ঈদ উপহার হিসাবে নগদ টাকা বিতরন শুরু করেছি।


তিনি আরো জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে স্বল্প আয়ের মানুষেরা বেকার হয়ে পড়ছে তাই আমাদের সকল ভাইয়েরা সাধ্য অনুযায়ী করোনা আতংকে গৃহবন্ধি কর্মহীন মানুষকে উপহার দিচ্ছি। এই উপহার চলমান থাকবে বলেও তিনি জানান।

এই পরিবারের আরেক সন্তান স্বরাষ্ট্র মন্তনালয়ের ইমিগ্রেশন ও পাসপোর্ট এর সিনিয়র সিস্টেম এনালিস্ট (পরিচালক) মো: নজরুল ইসলাম ভূইয়া বলেন, পবিত্র কোরআনে বলেছেন আত্মীয় ও প্রতিবেশীর হক সবার আগে আদায় করতে হবে। তাই নিজের গ্রামসহ আশে পাশের গ্রামের স্বল্প আয়ের মানুষকে আমাদের পরিবার সাধ্য অনুযায়ী ঈদ উপহার হিসাবে নগদ টাকা ঘরে ঘরে পৌছে দিচ্ছেন। আমাদের পরিবার অসহায় মানুষদের পাশে ছিল ও ভবিষ্যতেও থাকবে বলেও তিনি জানান।

ঈদ উপহার দেয়ার সময় উপস্হিত ছিলেন, ব্রাক্ষণবাড়ীয়া সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো: জেনহারুল ইসলাম ভূইয়া লিটন, ইটালী প্রবাসি মামুনুর রশীদ মামুন, যুব নেতা মাজহার সবুজ, রোমান বাদশাহ, শাহরিয়ার আরমান, মো: রাসেল ভূইয়া, আনিসুর রহমান, ছাত্র নেতা সোহেল মিয়া, কাজী সাহেদ, সাইফুল ইসলাম রিদয়, মুজাহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!