ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীন মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বন্ধু মহল-৯৬

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ৩:৫০ অপরাহ্ণ | 587 বার

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীন মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বন্ধু মহল-৯৬
akhauranews.com

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার কোড্ডা গ্রামের করোনা আতংকে গৃহবন্ধি কর্মহীন দরিদ্র মানুষদের মধ্যে চাল, ডাল, পিয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার স্থানীয় কোড্ডা বন্ধু মহল-৯৬ এই খাদ্য সামগ্রী বিতরন করে।


এই সংগঠনের সভাপতি কোড্ডা গ্রামের কৃতি সন্তান ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের সিস্টেম এনালিস্ট (পরিচালক) ইঞ্জিনিয়ার মো: নজরুল ইসলাম জানায়, করোনা আতংকে কোড্ডা গ্রামের অনেক গরিব মানুষ গৃহবন্ধি হয়ে কর্মহীন হয়ে পড়েছে। অর্থের অভাবে তাদের ঘরে খাবারের সংকট দেখা দিয়েছে। এমন ১০০ গরিব মানুষের পরিবারে কোড্ডা বন্ধুমহল-৯৬ অর্থায়নে চাল, ডাল, আটা, তেল, পেয়াজ ও ঔষধ বিতরণ করেছে।


তিনি আরো বলেন, দেশের এই ক্লান্তি লগ্নে তাদের সংগঠন সাধ্য অনুযায়ী মানুষের পাশে থাকবে। করোনার জন্য অনেক নিম্ন আয়ের মানুষ আজ বেকার হয়ে পড়ছে তাই তাদের পাশে থাকার জন্য সংগঠনের সকল সহকর্মিকে অনুরোধ করা হচ্ছে।

তিনি আরো বলেন, সম্পূর্ণ অরাজনৈতিক কল্যাণ মূলক এই সংগঠনের কাজই হচ্ছে ভাল কাজে মানুষের পাশে থাকা ও সাধ্য অনুযায়ী গরীব মানুষদের সাহায্য করা।

বিভিন্ন পরিবারের মাঝে খাদ্য বিতরনের সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা গাজী মাজহারুল খোকন,  জাতীয় পার্টির ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সভাপতি মো: জেনহারুল ইসলাম ভুইয়া লিটন, বন্ধু মহল সংগঠনের নেতা মাজহার সবুজ, রোমান বাদশা, কোরবান আলী, গ্রামীন ফোন কম্পানির জেনারেল ম্যানেজার (আইটি) মো: মাসুম আহমেদ মিশির, জাহাঙ্গীর আলম ভূইয়া, ডা: ফালু কাজী, আব্দুল গফুর বাদল, ছাত্রনেতা সোহেল মিয়া, কাজী সাহেদ, মো: মোজাহিদ মিয়া, সাইফুল ইসলাম হদয়, যুবনেতা রাসেল ভূইয়া, আনিস মিয়াসহ কোড্ডা গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!