ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা রোগীর সুস্থতার হার বাড়ছে

রবিবার, ২৮ জুন ২০২০ | ১১:৪৪ অপরাহ্ণ | 448 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা রোগীর সুস্থতার হার বাড়ছে
ayesha_furniture

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত রোগীর সুস্থ হওয়ার হার বাড়ছে। গত আড়াই মাসের তুলনায় গত এক সপ্তাহে সুস্থতার হার দ্বিগুন।


ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত তথ্য বিশ্লেষণ করে দেখা যায়, চলতি জুন মাসের ২১ তারিখ পর্যন্ত গত আড়াই মাসে ৮৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন কিন্তু চলতি জুন মাসের ২২ তারিখ থেকে আজ ২৮ জন পর্যন্ত এক সপ্তাহে সুস্থ হয়েছেন ৮৯ জন। গত আড়াই মাসের তুলনায় গত এক সপ্তাহে সুস্থ হয়েছে দ্বিগুন।


সর্বশেষ ২৮ জুন ২২ জন, ২৭ জুন ২৪ জন, ২৬ জুন ১৭ জন, ২৫ জুন ৬ জন, ২৪ জুন ১৫ জন এব্ং ২১ জুন ৫ জন সুস্থ্ হয়েছেন। কিন্তু এর আগে আড়াই মাসে সুস্থ হয়েছে মাত্র ৮৯ জন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরও ৯৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা: সানজিদা আক্তার জানায়, বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা যেমন বাড়ছে, সুস্থ হওয়ার সংখ্যাও বাড়ছে। গত আড়াই মাসের তুলনায় গত এক সপ্তাহ ধরে সুস্থতার পরিমান অনেক বেশী। সুস্থদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বাড়িতে পাঠানো হচ্ছে।

তিনি আরো জানান, আজ রোববার পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর পরিমান ৮৮৭ জন, সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৭৮ জন। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১০ জন। আক্রান্তদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় করোনা আক্রান্তের পরিমান ২৯২ জন, সরাইল উপজেলায় ৭২ জন, বাঞ্চারামপুর উপজেলায় ৮৩ জন, নবীনগর উপজেলায় ১৩৭ জন, আখাউড়া উপজেলায় ৫৩ জন, নাসিরনগর উপজেলায় ৩৯ জন, কসবা উপজেলায় ১৪৬ জন, বিজয়নগর উপজেলায় ২৩ জন এবং আশুগঞ্জ উপজেলায় ৪২ জন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহারে নাম স্বজনের, ফোন নম্বর চেয়ারম্যানের

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!