ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রধান শিক্ষিকার মৃত্যু

সোমবার, ০৭ জুন ২০২১ | ৭:৫৫ অপরাহ্ণ | 539 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রধান শিক্ষিকার মৃত্যু
প্রধান শিক্ষিকা সেলিনা আক্তার

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সেলিনা আক্তার (৫০) নামে এক প্রধান শিক্ষিকার মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাতে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি কসবা পৌরসভার তারাপুর ইদ্রিছ মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন।
শিক্ষিকার বড় ভাই কসবা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনিছুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ‘সেলিনা ক্যানসারে ভুগছিলেন। পাশাপাশি সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।’


আনিছুল হক আরও বলেন, ‘আমাদের ভাইবোনদের মধ্যে সবার ছোট ছিল সেলিনা। সে এভাবে আমাদের ছেড়ে চলে যাবে কখনো ভাবতে পারিনি।’ সেলিনা আক্তার এক ছেলে ও এক মেয়ের জননী। এর আগে তিনি কসবা পৌর শহরের বগাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। সেলিনা আক্তারের স্বামী মো. বদিউল আলম সরকার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাসিন্দা। তিনি অগ্রণী ব্যাংক লিমিটেড আখাউড়া শাখার ব্যবস্থাপক।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!