ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা পরিস্থিতি উন্নতির দিকে, সর্বশেষ ৩০৬ জনের ফলাফল নেগেটিভ

মঙ্গলবার, ১২ মে ২০২০ | ১:১৩ অপরাহ্ণ | 1548 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা পরিস্থিতি উন্নতির দিকে, সর্বশেষ ৩০৬ জনের ফলাফল নেগেটিভ

গত তিনদিন ব্রাহ্মণবাড়িয়ার  যে ৩০৬ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে তাঁদের কারোর শরীরেই করোনা পাওয়া যায়নি। জেলায় আক্রান্ত ৬০ জনের মধ্যে ৩৬ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বক্ষব্যধি হাসপাতালের আইসোলেশনে আছেন মাত্র ১৭ জন, যার মধ্যে এক পরিবারেই ১০ জন।


করোনা পরিস্থিতির শুরুর দিকে জেলায় দুই জন মারা যায়। সব মিলিয়ে ব্রাহ্মণবাড়িয়ার করোনা পরিস্থিতির উন্নতি হতে চলছে। তবে দোকানপাট খোলা রাখা না রাখা নিয়ে যে লোকুচুরি শুরু হয়েছে তাতে আবারো সংক্রমণের শঙ্কা বেড়ে গেছে। ইতিমধ্যেই ব্রাহ্মণবাড়িয়াতে কোনো ধরণের দোকানপাট খোলা না রাখার বিষয়ে ব্যবসায়ি সংগঠন নিজেদের সিদ্ধান্তের কথা জানালেও সেটি মানছেন না সাধারন ব্যবসায়িরা। কখনো কখনো লুকিয়ে কখনো প্রকাশ্যেই তাঁরা দোকান খোলা রাখছেন।


সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, ১২ মে পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় দুই হাজার ২৩১ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে এক হাজার ৯০০ জনের নমুনা ফলাফল পাওয়া গেছে। গত ১০, ১১ ও ১২ মে আসা ৩০৬ জনের ফলাফলে কারো করোনা পজেটিভ আসেনি।

সূত্র জানায়, আখাউড়া উপজেলায় আক্রান্ত ১৪ জনের মধ্যে ১৩ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন একজন। সরাইলে আক্রান্ত একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। নবীনগেরর ১৬ জন মধ্যে পাঁচজন, সদরের চারজনের মধ্যে দুইজন, বিজয়নগরের নয়জনের মধ্যে সাতজন, বাঞ্ছারামপুরের ছয়জনের মধ্যে একজন সুস্থ হয়েছেন। এছাড়া নাসিরনগরের নয়জনের মধ্যে সাতজন সুস্থ হয়ে ফিরেছেন। মারা গেছেন একজন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!