ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত উপজেলা চেয়ারম্যানের বাড়িতে বেড়া দিয়েছে ইউএনও

রবিবার, ২৮ জুন ২০২০ | ৯:৫৬ পূর্বাহ্ণ | 797 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত উপজেলা চেয়ারম্যানের বাড়িতে বেড়া দিয়েছে ইউএনও

করোনা আক্রান্ত হয়েও সেটা গোপন রেখে এলাকাবাসীর সংস্পর্শে থাকা ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাফি উদ্দিন আহমেদের বাড়ির সামনে বেড়া দিয়েছেন উপজেলা প্রশাসন।শনিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমা আশরাফীর নির্দেশে চেয়ারম্যানের বাড়িতে প্রবেশের পথে বেড়া দেওয়া হয়।


বিষয়টি নিশ্চিত করে নাজমা আশরাফী  জানান, জেনে কিংবা না জেনে ওই বাড়িতে যেন এলাকার লোকজন প্রবেশ না করতে পারেন সেজন্যই টিন দিয়ে বেড়া দেওয়া হয়েছে। এ ছাড়া চেয়ারম্যানকেও স্বাস্থ্যবিধি মানার জন্য বলা হয়েছে।


জানাগেছে, দ্বিতীয়বারের মতো শুক্রবার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাফি উদ্দিন আহমেদের। তবে সেটা ‘গোপন’ রেখেই তিনি মানুষের সংস্পর্শে আসছেন। স্থানীয়দের ‘পরামর্শ’ দিয়ে যাচ্ছেন সামনে থেকেই। গতকাল আখাউড়া নিউজসহ কয়েকটি সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পর চেয়ারম্যানের বাড়িতে বেড়া দিয়েছে ইউএনও। রাফি উদ্দিন উপজেলা আওয়ামী লীগেরও সভাপতি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!