ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আইন অমান্য করায় ৭দিনে ৩৮৯ জনকে প্রায় ৭ লাখ টাকা জরিমানা

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | ১১:০০ অপরাহ্ণ | 715 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আইন অমান্য করায় ৭দিনে ৩৮৯ জনকে প্রায় ৭ লাখ টাকা জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে সপ্তাহব্যাপী জেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে প্রায় ৩৮৯ জনকে ৬ লাখ ৬২ হাজার ৮৫০ টাকা জরিমানা করা হয়েছে।


সেনাবাহিনী ও পুলিশের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সরকারী নির্দেশনাবলী ভঙ্গ করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, বিনা কারণে বাইরে ঘুরে বেড়ানো এবং সামাজিক দুরত্ব না মেনে গণজমায়েত করার অপরাধে গত ৭দিনে  জেলার ৯ উপজেলায় কর্তব্যরত নির্বাহী ম্যাজিষ্ট্রেটরা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এসব লোকদের জরিমানা করে বলে জেলা প্রশাসন সূত্রে জানাগেছে।


জানাগেছে এই ৭ দিনের মধ্যে আজ ২৩ এপ্রিল বৃহস্প্রতিবার ৪২ জনকে ৫২ হাজার ৩০০ টাকা, ২২ এপ্রিল বুধবার ৩৫ জনকে ৬৫ হাজার ৭০০ টাকা, ২১ এপ্রিল মঙ্গলবার ৭২ জনকে ১ লাখ ১৪ হাজার ৪০০ টাকা, ২০ এপ্রিল সোমবার ৫১ জনকে ৯৫ হাজার ১৫০ টাকা, ১৯ এপ্রিল রোববার ১ লাখ ২৯ হাজার ৭০০ টাকা, ১৮ এপ্রিল শনিবার ৫২ জনকে ৭৬ হাজার টাকা এবং ১৭ এপ্রিল শুক্রবার ৬০ জনকে ১ লাখ ১৫ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়। গত ২১ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের দুইটি দোকানে টিসিবির চাল বিক্রয়ের সময় ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়িকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। ৭দিনে ৩৮৯ জনকে মোট ৬ লাখ ৬২ হাজার ৮৫০ টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, জেলা প্রশাসকের নির্দেশে পুরো ব্রাহ্মণবাড়িয়া জেলায় করোনা আইন অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের এই অভিযান পরবর্তী  নির্দেশনার আগ পর্যন্ত অব্যহত থাকবে।

তিনি করোনা আইন মেনে চলতে সবার প্রতি আহবান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!