ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল, ২৫ জনের মৃত্যু

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৯:৪০ পূর্বাহ্ণ | 499 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল, ২৫ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়িয়ে গেছে। আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের দেওয়া তথ্য অনুযায়ী বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৫০৯ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২৫ জনের, সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৫৯৬ জন।


ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা: সানজিদা আক্তার জানায়, ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় ১০ এপ্রিল। শুরুতে আক্রান্তের পরিমান কম থাকলেও বর্তমানে বাড়ছে। আজ মঙ্গলবার পর্যন্ত গত ৩ মাসে করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ১২ হাজার ২২৯ জনের। প্রাপ্ত ১১ হাজার ৬১৫ জনের ফলাফলের মধ্যে ১ হাজার ৫০৯ জন করোনায় আক্রান্ত হয়। মৃত্যু হয় ২৫ জনের আর সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৫৯৬ জন।


আক্রান্তদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় সর্বোচ্চ ৪৯৯ জন। এছাড়া আখাউড়া উপজেলায় ১১৩ জন, বিজয়নগর ৫২, নাসিরনগর ৭৩, বাঞ্চারামপুর ১১১, নবীনগর ২৪৯, সরাইল ৯৮, আশুগঞ্জ ১০৫ ও কসবায় ২০৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। সবোর্চ্চ ৯ জনের মৃত্যু হয়েছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়। এছাড়া আখাউড়া উপজেলায় ৫ জন, নাসিরনগর ১ জন, বাঞ্চারামপুর ২ জন, নবীনগর ৬ জন, সরাইল ১ জন, কসবা ১ জনের মৃত্যু হয়েছে। আজ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশনে রয়েছেন ৮৮৮ জন করোনা আক্রান্ত রোগী

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!