ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় শিল্পীদের পাশে শিল্পকলা

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ৪:৫২ অপরাহ্ণ | 138 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় শিল্পীদের পাশে শিল্পকলা

ব্রাহ্মণবাড়িয়া প্রায় অর্ধশত শিল্পীকে ‘ভালোবাসা’ হিসেবে নগদ টাকা উপহার দিয়েছে জেলা শিল্পকলা একাডেমি। আজ বৃহস্পতিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে শিল্পী ও শিল্পের প্রতি ভালোবাসা বিনিময় শীর্ষক অনুষ্ঠানে তাঁদের প্রত্যেকের হাতে নগদ এক হাজার টাকা করে তুলে দেয়া হয়।


ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সহায়তায় শিল্পকলা একাডেমি শিল্পীদের পাশে দাঁড়ায়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, শিল্পকলা একাডেমির সহ-সভাপতি আল-মামুন সরকার, সাধারণ সম্পাদক এস আর এম উসমান গনি সজিব, যুগ্ম-সম্পাদক মো. মনির হোসেন, আনোয়ার হোসেন সোহেল, কার্যকরী সদস্য বাছির দুলাল। ভালোবাসার উপহার পেয়ে শিল্পীরা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এস আর এম উসমান গনি সজিব জানান, একাডেমি নিজস্ব উদ্যোগ নিয়ে স্থানীয় সংসদ সদস্যের সহযোগিতায় কর্মহীন হয়ে পড়া অস্বচ্ছল শিল্পিদের পাশে ভালোবাসার হাত প্রসারিত করার প্রয়াসে এই ক্ষুদ্র প্রচেষ্টা চালিয়েছে। এই দু:সময়ে এমন ভালোবাসা দেখানোও জরুরি মনে হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!