ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৮ জন

বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০ | ৭:৪৬ অপরাহ্ণ | 694 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৮ জন

নুরুন্নবী ভুইয়া:
ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা বাড়ছে। গত আড়াই মাসের তুলনায় এক সপ্তাহে মৃত্যুর হার দ্বিগুনের বেশী। আজ বৃহস্পতিবার পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জেলায় ১৮ মৃত্যু হয়েছে। এর মধ্যে গত ৭দিনে ১০ জনের মৃত্যু হয়। একই সঙ্গে আশঙ্কজনক হারে বাড়ছে করোনা আক্রান্ত মানুষের সংখ্যা। ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা: সানজিদা আক্তার এই তথ্য নিশ্চিত করেছেন্


তিনি জানান, এপ্রিল মাসের ১০ তারিখ ব্রাহ্মণবাড়িয়া জেলায় মানুষের শরীরে প্রথম করোনা শনাক্ত হয়। করোনা শনাক্ত হওয়ার পর গত জুন মাসের ২৫ তারিখ পর্যন্ত ৭৬ দিনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলায় মৃত্যু হয় মাত্র ৮ জনের কিন্তু জুন মাসের ২৬ তারিখ থেকে আজ বৃহস্পতিবার ২ জুলাই পর্যন্ত ৭ দিনে করোনায় মৃত্যু হয় ১০ জনের।


তিনি আরো জানান, সর্বোচ্চ ৬ জন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়। আখাউড়া উপজেলায় ৪ জন, নবীনগর উপজেলায় ৪ জন, কসবা উপজেলায় ১ জন, বাঞ্চারামপুর উপজেলায় ২ জন, নাসিরনগর উপজেলায় ১ জনের মৃত্যু হয়।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

এদিকে একই সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যাও আশঙ্কাজনক হারে বাড়ছে। আজ বৃহস্পতিবার পর্যন্ত ১০৯৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১০ এপ্রিল থেকে ১৭ জুন পর্যন্ত ৬৯ দিনে আক্রান্ত হয় মাত্র ৪০৬ জন কিন্তু ১৮ জুন থেকে আজ বৃহস্পতিবার পর্যন্ত গত ১৫দিনে আক্রান্ত হয়েছে দ্বিগুণের চেয়ে বেশি ৬৮৭ জন।

আক্রান্ত ১০৯৩ জনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৩৬৮ জন, আখাউড়া উপজেলায় ৭৪ জন, বিজয়নগর উপজেলায় ৩৮ জন, নাসিরনগর উপজেলায় ৫০ জন, বাঞ্চারামপুর উপজেলায় ৮৬ জন, নবীনগর উপজেলায় ১৬৭ জন, সরাইল উপজেলায় ৮২ জন, আশুগঞ্জ উপজেলায় ৫৫ জন, কসবা উপজেলায় ১৭৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আজ বৃহস্পতিবার পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৩৮ জন।

আরও পড়ুন: আখাউড়ায় স্বাস্থ্য সহকারী করোনায় আক্রান্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!