ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় একদিনে ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১৩ জন

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১ | ১১:১৪ অপরাহ্ণ | 480 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় একদিনে ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১৩ জন
প্রতীকী ছবি

নাজিরুল হক:
ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ছয়জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১১৬ জনে। একই সময়ে নতুন করে আরও ৪১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এদিন জেলায় সংক্রমণের হার ৪১ দশমিক ৩৪ শতাংশ।
আজ মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিস থেকে পাওয়া প্রতিবেদনে এ তথ্য জানা যায়। ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা. একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।
মঙ্গলবার মারা যাওয়া ছয়জনের মধ্যে নবীনগর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় নবীনগর উপজেলার ৭০ ও ৬০ বছর বয়সী ৩ জন পুরুষ, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন সেন্টারে সদর উপজেলার ৭০ বছর বয়সী দুইজন পুরুষ এবং আখাউড়া উপজেলায় হোম আইসোলেশনে থাকা ৭০ বছর বয়সী একজন পুরুষের মৃত্যু হয়।
ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারের পিসিআর, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের পিসিআর ল্যাব এবং ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের র‌্যাপিড এন্টিজেন ল্যাবে মোট ৯৯৯টি নমুনা পরীক্ষা করে নতুন আরও ৪১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ১৫৪ জন, নাসিরনগরে ১২ জন, সরাইলে ৫ জন, আশুগঞ্জে ৭ জন, নবীনগরে ১১০ জন, বিজয়নগর ৮, বাঞ্চারামপুর ৩১ জন, আখাউড়া ৭ জন এবং কসবা উপজেলায় ৭৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
এখন পর্যন্ত জেলায় এন্টিজেন ও পিসিআর ল্যাবের রিপোর্টে মোট ৮ হাজার ৫১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চার হাজার ৯২১ জন ভাইরাস থেকে সুস্থ হয়েছে।
জেলায় এখন পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে একান্ন হাজার ৬২১ জনের। এর মধ্যে ৫০ হাজার ৬৯৬ জনের নমুনা পরীক্ষা করে সর্বমোট ৮ হাজার ৫১৮ জন আক্রান্ত হয়েছে।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!