ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপর্সগ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ২ জনের মৃত্যু

বুধবার, ১০ জুন ২০২০ | ৪:৪১ অপরাহ্ণ | 1451 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপর্সগ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ২ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তাহসিন আক্তার জনি(৩২) নামে এক যুবতী ও মোঃ শরিফ উদ্দিন(৩৫) নামে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে জেলার নবীনগর উপজেলার মাঝিকাড়া গ্রামে তাহসিন আক্তার জনি ও নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতিকুড়া গ্রামে শরিফ উদ্দিন মারা যান।


তাহসিন আক্তার জনি নবীনগর উপজেলার মাঝিকাড়া গ্রামের জসিম উদ্দিনের মেয়ে। তিনি সিলেটে কৃষি বিপণন অধিদপ্তর অফিসে কর্মরত ছিলেন।


আরও পড়ুন: আখাউড়ায় চূড়ান্ত তালিকায় মাত্র ৯৪৪টি ভুমি ও গৃহহীন পরিবার, আবেদন করেছিল ৪ হাজার

এলাকাবাসী ও মৃতের স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার বিকেলে সিলেট থেকে বাড়িতে আসার পর ঠান্ডা, কাশি ও জ্বরে ভুগছিলেন তাহসিন আক্তার। পরে নিজ বাড়িতে আইসোলোশনে ছিলেন তিনি। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

খবর পেয়ে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম তার বাড়িতে গিয়ে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম জানান, আজ বুধবার সকালে করোনার উপসর্গ নিয়ে তাহসিন আক্তার জনির মৃত্যু হয়। ঘটনার পর পরই ওই যুবতীর বাড়িটি লকডাউন করা হয়েছে। যারা তার সংস্পর্শে এসেছিল তাদেরকে হোমকোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

পরে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাজা শেষে তার জনির লাশ পৌর এলাকার আলীয়াবাদ কবরস্থানে দাফন করা হয়।

আরও পড়ুন: আখাউড়ায় লকডাউন পরিবারগুলোতে খাবার পাঠালেন ইউএনও রেইনা

অপরদিকে আজ বুধবার সকাল সাড়ে ১০টায় নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতিকুড়া গ্রামে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যান মোঃ শরিফ উদ্দিন। তিনি ফান্দাউক ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শক (এফপিআই) হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, গত কয়েকদিন ধরে শরিফ উদ্দিন শ্বাসকষ্ট ও সর্দি কাশিতে ভুগছিলেন। আজ বুধবার সকালে তাকে আশংকাজনক অবস্থায় নাসিরনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় পালিয়ে যাওয়া করোনা রোগীকে পরিবারের লোকজন ঠাঁই দেয়নি

শরিফ উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় জানান, তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী বলেন, মৃতের বাড়িটি লকডাউন করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!