ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | ৪:৩৯ অপরাহ্ণ | 956 বার

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু

ব্রা‏হ্মণবাড়িয়ায় শ্বাসকষ্টে শরীফুল ইসলাম রনি (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। করোনা উপর্সগ নিয়ে তার মৃত্যু হওয়ায় তার পুরো গ্রাম লকডাউন করা হয়েছে। গতকাল বৃহস্প্রতিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদ গ্রামে এই ঘটনা ঘটে।


শ্বাসকষ্টে মারা যাওয়া শরীফুল ইসলাম এই গ্রামের আলী আজমের পুত্র। সে পার্শ্ববর্তী বাদৈর সাবের সাদক পাবলিক উচ্চ বিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষক ছিলেন।


শ্বাসকষ্টে মৃত্যুবরণ করায় স্থানীয়দের মধ্যে আতঙ্গ বিরাজ করছে তাই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের লোকজন তার নমুনা সংগ্রহ করেছে। বৃহস্প্রতিবার রাতে উপজেলা প্রশাসন গ্রামটি লকডাউন করেছে।

জানা যায়, দীর্ঘদিন ধরেই শরীফ শ্বাসকষ্ট জনিত রোগে ভোগ ছিলেন

গতকাল বৃহস্পতিবার বিকালে তার শ্বাসকষ্ট বাড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্বজনরা। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম জানান, স্থানীয়রা জানায় শরীফুল ইসলাম রনি করোনার উপর্সগ শ্বাসকষ্টে মারা গেছে। খবর পেয়ে তার নমুনা সংগ্রহ করে গ্রামটিকে লকডাউন করে দেয়া হয় বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!