ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ‘ওসিকে চেয়ারম্যানের হুঙ্কার!

মঙ্গলবার, ৩০ জুন ২০২০ | ৯:০৯ পূর্বাহ্ণ | 1159 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ‘ওসিকে চেয়ারম্যানের হুঙ্কার!

‘সংশোধন’ হতে থানার অফিসার ইনচার্জকে (ওসি) এক মাসের সময় বেধে দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান। এর মধ্যে ঠিক না হলে কিভাবে বিদায় করতে হয় সেই পথও উপজেলা পরিষদ চেয়ারম্যান জানেন বলে ‘হুংকার’ দেন।


ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের। সোমবার সকালে উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় ওসি নাজমুল হোসেনেকে এক মাসের আল্টিমেটাম দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিক উদ্দিন ঠাকুর। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এস এম মোসার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ওসি উপস্থিত না থাকলেও পরিদর্শক (তদন্ত) মো. শফিকুর রহমান ছিলেন।


সরাইল থানায় ওসি যোগদানের তিন মাসেও আইন শৃঙ্খলা সভায় আসেন নি বলে অভিযোগ করেন চেয়ারম্যান। এছাড়া মাদক,জুয়া নির্মূল করতে না পারা, পাল্টাপাল্টি মামলা নেয়ার মতো বেশ কিছু অভিযোগ তুলে ধরেন চেয়ারম্যান।
তবে সন্ধ্যা পৌণে সাতটার দিকে কথা হলে ওসি জানান, চেয়ারম্যানের এমন অভিযোগের কথা তিনি শুনেন নি। সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তার সঙ্গেও তাঁর কথা হয়নি। চেয়ারম্যান কেন এ ধরণের অভিযোগ করছেন সেটাও তিনি বুঝতে পারছেন না। তিনি জানান, সোমবারও জুয়ার আসরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিয়মিতই মাদকের মামলা হচ্ছে।

আরও পড়ুন: আখাউড়ায় করোনা আক্রান্ত ঔষধ ব্যবসায়ি সোলেমান মিয়া মারা গেছে

ওই সভাতে উপজেলা পরিষদ চেয়ারম্যান অভিযোগ করেন, ওসি দালাল, জুয়াড়ি ও মাদকাসক্তদের সঙ্গে থানায় বসে আড্ডা দেন। তিন মাসেও তিনি উপজেলার কোন সভায় যোগদান করেন নি। ওসি সাহেব মনে হয় চাঁদের দেশ থেকে এসেছেন। সরাইলের মানুষের চাঁদের দেশের কর্মকর্তার দরকার নেই।

গভায় বক্তব্য রাখা উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, শাহবাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জি, শাহজাদাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকনও তাঁদের বক্তব্যে ওসি’র বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনেন। সভায় অন্যান্যের মধ্যে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বার, অরুয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বক্তব্য রাখেন।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিক্সা দুর্ঘটনায় যুবক নিহত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!