ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় এমপি’র ঈদ উপহার পেলেন হুইল চেয়ার ক্রিকেট টিমের সদস্যরা

বৃহস্পতিবার, ২১ মে ২০২০ | ৭:৫৫ অপরাহ্ণ | 245 বার

ব্রাহ্মণবাড়িয়ায় এমপি’র ঈদ উপহার পেলেন হুইল চেয়ার ক্রিকেট টিমের সদস্যরা

ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন হুইল চেয়ার ক্রিকেট টিম বাংলাদেশ ও শারীরিক প্রতিবন্ধী ব্রাহ্মণবাড়িয়ার খেলোয়াড়দেরকে ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী।


আজ বৃহস্পতিবার সকালে পৌর এলাকার পশ্চিম পাইকপাড়া আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এমপির কাছ থেকে পাওয়া ঈদ উপহার বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়া ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়তুল আজিজ মুন্না। এ সময় ক্রিকেট টিমের উপদেষ্টা ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন :আইনমন্ত্রীর ঈদ উপহার হিসাবে ১০ হাজার দরিদ্র মানুষের মধ্যে নতুন পোশাক বিতরণ শুরু

এদিকে কর্মহীন হয়ে পড়া ১২০০ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে নিরাপদ দুরত্ব বজায় রেখে তাদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন প্রধান অতিথি হিসেবে তাদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন। সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, রাজ কুমার বিশ্বাস প্রমুখ।

আরও পড়ুন: আখাউড়ায় গোপনে করোনায় মৃত ব্যক্তির লাশ দাফনের তৎপরতা, পুলিশ মোতায়েন

অপরদিকে সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে চারটি ইউনিয়নের আট শতাধিক কর্মহীন মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দিনব্যাপী সদর উপজেলার মজলিশপুর, রামরাইল, বাসুদেব ও তালশহর পূর্ব ইউনিয়নের আট শতাধিক কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, চিনি, আটা, ময়দা ও সেমাই। চার ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূইয়া, সাধারন সম্পাদক এম. এ. এইচ মাহবুব আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, মজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক খাইরুল আলম প্রমুখ।

আরও পড়ুন: আখাউড়ায় করোনা দুর্যোগে ঈদ উপহার নিয়ে কর্মহীন মানুষের ঘরে যাচ্ছে বন্ধন-৯৬

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!