ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় এক সঙ্গে ভাই-বোন দুইজনকে হত্যা, এখনো কেউ গ্রেফতার হয়নি

মঙ্গলবার, ২৫ আগস্ট ২০২০ | ১১:২০ অপরাহ্ণ | 680 বার

ব্রাহ্মণবাড়িয়ায় এক সঙ্গে ভাই-বোন দুইজনকে হত্যা, এখনো কেউ গ্রেফতার হয়নি
ayesha_furniture

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ২ স্কুলশিক্ষার্থী হত্যার ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি। গতকাল সোমবার রাতে এই হত্যাকান্ড সংগঠিত হয়। পুলিশের ৩টি টিম সন্দেহভাজন হত্যাকারীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। ঘটনার পর থেকে নিহতদের মামা বাদল মিয়া পলাতক রয়েছে।


পুলিশ বলছে, বাদলকে আটক করা গেলে হত্যার প্রকৃত রহস্য বের হয়ে আসবে। ঠিক কি কারনে দুই সহোদরকে এক সাথে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত করতে পারছে না পুলিশ। জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তা পিবিআইসহ সংশ্লিষ্ট তদন্তকারী সংস্থাগুলো ঘটনাস্থল পরিদর্শন করে তথ্য উপাত্ত নেয়ার চেষ্টা করছে। হত্যার আগে স্কুল ছাত্রীকে শারীরিক নির্যাতন করা হয়েছে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ। নিহতদের শরীরে বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। পুরো ঘটনাটি পরিকল্পিত বলে ধারণা করছে পুলিশ। হত্যাকান্ডের ব্যাপারে পরিবারের সদস্যরা জানত বলে পুলিশ মনে করছে। কারণ এই বাড়িতে বাস করত নিহতদের বাবা-মা ও মামা। তারা ব্যতীত অন্য কোন লোকজনের এই বাড়িতে যাতায়াত ছিল না। নিহতদের পিতা-মাতা এখন থানায় রয়েছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন।


পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান জানিয়েছেন, এটি পরিকল্পিত হত্যাকান্ড। এর সাথে নারী ঘটিত ও সম্পত্তির কোন বিষয় রয়েছে কিনা তা পরবর্তী তদন্তে বেড়িয়ে আসবে।

প্রসঙ্গত, বাঞ্ছারামপুর উপজেলার সলিমাবাদ গ্রামে নিজ বাড়ির খাটের নিচ থেকে শিপা আক্তার (১৪) ও কামরুল হাসান (১০) ভাই বোনের মরদেহ সোমবার রাতে পুলিশ উদ্ধার করে। শিপা আক্তার (১৪) বাঞ্ছারামপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ও কামরুল সলিমাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র এদিকে মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!