ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় এক ব্যক্তির লাশ উদ্ধার! নিহতের পরিবারের দাবী এটি হত্যাকান্ড

রবিবার, ০৫ জুলাই ২০২০ | ৬:৩০ অপরাহ্ণ | 366 বার

ব্রাহ্মণবাড়িয়ায় এক ব্যক্তির লাশ উদ্ধার! নিহতের পরিবারের দাবী এটি হত্যাকান্ড

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর পঞ্চবটি নামক স্থান থেকে শাহ আলম মিয়া (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকালে মহাসড়কের পাশ থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত শাহ আলম মিয়া ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার উত্তর পৈরতলা গ্রামের বাসিন্দা। নিহতের পরিবার ঘটনাটিকে হত্যাকান্ড দাবী করলেও পুলিশ বলছে সড়ক দূর্ঘটনা জনিত কারনে তার মৃত্যু হয়ে থাকতে পারে বিষয়টি তদন্ত করা হচ্ছে।


ঘটনা সম্পর্কে নিহতের বড়ভাই আক্কাস মিয়া জানান, সুলতানপুর এলাকার গোলাপ মিয়ার পোল্ট্রি ফার্মে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন তার ভাই শাহআলম। গতকাল শনিবার দুপুরে শহরের পৌরতলা বাড়ীথেকে সে তার ভাই কর্মস্থল সুলতানপুর এলাকার পঞ্চবটি পোল্ট্রি ফার্মে যায়। এর পর আজ সকালে খবর আসে শাহআলম এর লাশ কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া মহসড়কের পাশে পরে আছে। এমন খবর পেয়ে আমরা পরিবারের সদস্যরা ঘটনা স্থলে যাই। সেখানে গিয়ে দেখি আমার ভাইয়ের লাশ পরে আছে। শরিরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যা কান্ডবলে দাবী করেন নিহতের বড়ভাই আক্কাস মিয়া।


আরও পড়ুন: আখাউড়ায় একই পরিবারের তিনজনসহ আরও ৬ জন করোনায় আক্রান্ত

এদিকে নিহত শাহআলম মিয়ার পৈত্রিক বাড়ীর এলাকার জনপ্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক জীবন বলেন এটি হত্যা কান্ড বলেই মনে হচ্ছে। বিষয়টি সঠিক তদন্ত হলে প্রকৃত ঘটনা বের হবে আসবে বলেও মন্তব্য করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সেলিম উদ্দিন জানান, নিহতের লাশ হাইওয়ে পুলিশ উদ্ধার করেছে। তারা বিষয়টি তদন্ত করে দেখেছেন। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে এই ঘটনার বক্তব্য নেয়ার জন্যে পোল্ট্রি ফার্মের কারো দায়িত্বশীল কাউকে পাওয়া যায়নি।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় করোনা পজেটিভ আসার ১২ ঘন্টার মধ্যেই বৃদ্ধার মৃত্যু

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!