ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে রেকর্ড পরিমান ১৭০ জন মানুষের করোনা জয়

সোমবার, ০৬ জুলাই ২০২০ | ১১:৪১ অপরাহ্ণ | 515 বার

ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে রেকর্ড পরিমান ১৭০ জন মানুষের করোনা জয়

ব্রাহ্মণবাড়িয়ায় একদিনে রেকর্ড পরিমান মানুষ করোনা থেকে সুস্থ্ হয়েছেন। আজ সোমবার ১৭০ জন করোনা আক্রান্ত রোগী করোনা জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন। আজ নতুন করে করোনায় আক্রান্তের পরিমান কমেছে। মাত্র ২৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা: সানজিদা আক্তার এই তথ্য নিশ্চিত করেছেন।


তিনি আরো জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলায় আজ সোমবার পর্যন্ত করোনায় আক্রান্তের পরিমান ১২৮৫ জন। মৃত্যু হয়েছে ২৩ জনের। সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৪৪০ জন। আজ সোমবার রেকর্ড পরিমান ১৭০ জন সুস্থ্য হয়েছেন। এর আগে গত তিন মাসে সুস্থ্য হয় মাত্র ২৭০ জন। এভাবে সুস্থ্যতার হার বাড়তে থাকলে করোনা নিয়ন্ত্রণে চলে আসবে বলেও তিনি ধারণা করছেন।


তিনি আরো বলেন, আজ সোমবার আক্রান্তের পরিমান কমেছে। পুরো জেলায় মাত্র ২৫ জন আক্রান্ত হয়। আক্রান্তদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ১৩ জন, নাসিরনগর উপজেলায় ১০ জন, নবীনগর উপজেলায় ১ জন, আখাউড়া উপজেলায় ১ জন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!