ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদ উপহার নিয়ে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি ভাইস চেয়ারম্যান

শনিবার, ২৩ মে ২০২০ | ৫:১২ অপরাহ্ণ | 214 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদ উপহার নিয়ে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি ভাইস চেয়ারম্যান

করোনায় দুর্যোগময় পরিস্থিতিতেও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাতে ভোলেননি ব্রাহ্মণবাড়িয়ার এক জনপ্রতিনিধি। আজ  শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রখর রোদে মহান মুক্তিযুদ্ধের অকুতোভয় সৈনিকদের বাড়ি বাড়ি ঈদ উপহার নিয়ে গেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন।


সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩০ জন মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে তাদের হাতে ঈদ উপহার তুলে দেন লোকমান হোসেন। এ সময় তিনি মুক্তিযোদ্ধাদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলে তাদের শারীরিক খোঁজখবরও নেন। পাশাপাশি যে কোনো পরিস্থিতিতে তাদের পাশে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন।


আরও পড়ুন: আখাউড়ায় মহিলা মাছ ব্যবসায়ির সততা, রাস্তায় টাকা পেয়ে গচ্ছিত রাখলেন

করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই সামাজিক দায়বদ্ধতা থেকে নিজের ব্যক্তিগত অর্থায়নে সাধ্যমতো দুর্গত মানুষদের সহযোগিতা করে যাচ্ছেন লোকমান হোসেন। সদর উপজেলার বিভিন্ন এলাকায় জীবানুনাশক ছিটানোর পাশাপাশি তিনি মানুষের মধ্যে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরির কাজও করে যাচ্ছেন।

সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন বলেন, মুক্তিযোদ্ধারা বাংলাদেশকে স্বাধীন করেছিলেন বলেই আমি জনপ্রতিনিধি নির্বাচিত হতে পেরেছি। তাদের ঋণ কখনো শোধ করা যাবে না। তাদের প্রতি শ্রদ্ধাবোধ থেকেই ঈদ উপহার নিয়ে তাদের বাড়ি বাড়ি গিয়েছি। সামান্য উপহার পেয়ে মুক্তিযোদ্ধাদের চোখে-মুখে যে আনন্দ দেখেছি সেটি আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় আরও ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত

তিনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই আমি ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্রদের সহযোগিতা করছি। যতদিন এই দুর্যোগ আমরা কাটিয়ে উঠতে না পারব ততদিন সাধ্যমতো মানুষের পাশে থাকবো।

আরও পড়ুন:আখাউড়ায় প্রধানমন্ত্রীর এককালীন আড়াই হাজার টাকার অর্থ সহায়তা বিতরণ শুরু

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!