ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা খাইয়ে শিশুদের মাদক ব্যবসায় নামালো

বুধবার, ০৩ অক্টোবর ২০১৮ | ১০:৫৫ অপরাহ্ণ | 2014 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা খাইয়ে শিশুদের মাদক ব্যবসায় নামালো

আরিফ, আরাফাত, আরমান (ছদ্মনাম)। বয়সের দিকে দিয়ে শিশু। একই পাড়ায় একসঙ্গে থাকার সুবাদে পরস্পরের বন্ধু। এর মধ্যে একজন দশম শ্রেণিতে আরেকজন নবম শ্রেণিতে পড়ে। আর অন্যজনের কাচামালের ব্যবসা।
এক মাদকবারকারি মাধ্যমে ইয়াবা সেবন শুরু করে তারা। একদিন বিক্রির জন্য তাদের কাছে ধরিয়ে দেয় ইয়াবা। এভাবে বেশ ভালোই চলছিল। তবে শেষ রক্ষা হয়নি। পুলিশের হাতে ধরা পড়েছে তারা। উদ্ধার হয়েছে ৫৫ পিস ইয়াবা।
ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার। সোমবার সকালে পৌর এলাকার কলেজ পাড়া থেকে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তার হওয়া দুই শিশু কলেজ পাড়ার ইস্পাহানি আইডিয়াল স্কুলে দশম ও নবম শ্রেণিতে পড়ে। তাদের বাড়িও কলেজ পাড়ায়। আরেকজন কাউতলীতে কাচামালের ব্যবসা করে। নবীনগরের ওই শিশু কাউতলীতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকে।
সোমবার দুপুরে থানায় কথা হয় ওই তিন শিশুর সঙ্গে। তারা জানায়, বেশ কয়েকমাস আগে জেলার আখাউড়ার মনিয়ন্দ এলাকার এক ব্যক্তির সঙ্গে দেখা হয়। তিনি তাদের হাতে ইয়াবা তুলে দেন। ওই ইয়াবা তারা সেবন করেন। পরে তাদের হাতে বিক্রির জন্য ইয়াবা তুলে দেয়। বিক্রি করতে গিয়েই তারা পুলিশের হাতে ধরা পড়ে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল হক বলেন, ‘পুলিশের অভিযানের মুখে মাদককারবারিরা গা ঢাকা দিয়েছে। তারা এখন স্কুল-কলেজগামী ছাত্রদেরকে দিয়ে এ ব্যবসা করাচ্ছে। গ্রেপ্তারকৃতদেরকে সেবনের জন্য ইয়াবা দেয়ার বিনিময়ে ব্যবসা করাতো।’



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!