ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে জুতাপেটা করার অভিযোগ

বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১ | ২:১২ অপরাহ্ণ | 288 বার

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নারী সদস্যকে জুতাপেটা করার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম আসলাম মৃধার বিরুদ্ধে অনাস্থা প্রকাশ করেছেন ইউপি সদস্যরা। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে এই বিষয়ে সংবাদ সম্মেলন করেন তারা।


সংবাদ সম্মেলনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মধ্যে ৮টি ওয়ার্ডের সদস্য ও সংরক্ষিত তিন নারী ইউপি সদস্য উপস্থিত ছিলেন।
উপস্থিত ইউপি সদস্যরা হলেন, মো. অলিউল্লাহ, বাছির মোল্লা, জহিরুল ইসলাম, ফোরকান আহমেদ, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ লিটন, কামাল মিয়া, লিলি বেগম, আম্বিয়া বেগম ও দোলেনা বেগম।


এতে ২নং ওয়ার্ড সদস্য বাছির মিয়া বলেন, ইউনিয়ন চেয়ারম্যান এম আসলাম মৃধা নিজে মাদকাসক্ত ও মাদক বেচাকেনা করেন। এছাড়া তিনি টিআর কাবিখার টাকা আত্মসাৎ করেন। জন্ম-মৃত্যু সনদ প্রদানেও তিনি অতিরিক্ত টাকা নেন।

‘৯নং ওয়ার্ড মেম্বার ও তিন নারী মেম্বার চেয়ারম্যানকে এসব বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি লিলি বেগম নামের এক নারী মেম্বারকে জুতাপেটা করেন।’

তিনি আরও বলেন, পরিষদের টাকা আত্মসাৎসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে আমরা জেলা প্রশাসক বরাবর অভিযোগ জানিয়েছি। এছাড়াও আমরা সকল ইউপি সদস্য সভা করে তার অর্থ আত্মসাৎ ও অশালীন কাজের বিরুদ্ধে অনাস্থা প্রদানের রেজুলেশন করেছি।
সংবাদ সম্মেলনে নারী ইউপি সদস্য লিলি বেগম বলেন, চেয়ারম্যানকে আমাদের বরাদ্দের বিষয়ে জিজ্ঞাসা করেছিলাম। তখন তিনি আমাকে জুতাপেটা করেন। এসময় আমার সাথে ২নং ওয়ার্ড সদস্য ছিলেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!